অশ্লীল ভিডিও -আটক হতে পারেন সালমান মোক্তাদিরের

সম্প্রতি অনলাইনে অশ্লীল ভিডিও, গান নির্মাণ ও শেয়ার নিয়ে বেশ কঠোর প্রশাসন। এরই ধারাবাহিকতায় সালমান মোক্তাদিরের সাম্প্রতিক প্রকাশিত ‘অভদ্র প্রেম’ গানের ভিডিওটিও নজরে আসে প্রশাসনের। গানটি অশ্লীল ও এডাল্ট কন্টেন্ট উল্লেখ করে বেশ নিন্দা ও সমালোচনা হয় তরুণ এই ইউটিউবারের।

এদিকে আইসিটি মন্ত্রী মোস্তাফা জব্বার সালমান মুক্তাদিরের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছেন। তিনি গণমাধ্যমকে বলেছেন, আমি সালমানদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করছি, এটা আমি করতেছি।

আটকের ব্যাপারে জানতে চাইলে সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম টিমের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) নাজমুল ইসলাম জানান, এই মুহূর্তে সালমান মুক্তাদিরের আটকের ব্যাপারে কিছু বলা যাচ্ছে না। তবে বিকালে অফিসিয়ালি আমরা আটকের ব্যপারে জানাবো।

এরপর পরই সালমান মুক্তাদিরের ইউটিউব চ্যানেল থেকে সরিয়ে ফেলা হয়েছে ‘অভদ্র প্রেম’ গানের ভিডিওটি। ‘সালমান দ্য ব্রাউন ফিস’ নামের চ্যানেলে এখন আর ভিডিওটির প্রমো ও ভিডিও কিছুই নেই।

এ বিষয়ে সালমান মুক্তাদির বলেন, ‘বাংলাদেশ থেকে এই গানটি ব্লক করে রাখা হয়েছে। এই গানটি এখানকার ভিউয়ার্সরা নিতে পারছেন না বলে, আমি নিজেই ব্লক করে দিয়েছি। বাংলাদেশের বাইরের দর্শকরা দেখতে পারছেন গানটি।’

প্রসঙ্গত, এই গানের রেশ ধরেই সমালোচনার মুখে পড়েন সালমান মুক্তাদির। এরপর তার ইউটিউব চ্যানেল এর সাবস্ক্রাইবার কমতে থাকে। অনেকে আবার অন্যকে আনসাবস্ক্রাইব করতে উৎসাহও দিয়েছেন। ৬ ফেব্রুয়ারি থেকে তার ইউটিউব চ্যানেলের সাবস্ক্রাইবার কমতে শুরু করেছে। এক সপ্তাহেই ইউটিউবের প্রায় দেড় লক্ষ ফলোয়ার হারিয়েছেন সালমান।

0
0

Staff_Reporter1005/Rakib

He is online reporter at DAT (DainikAparadhTothya).

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *