আজও ভিপি নুরের ওপর ছাত্রলীগের হামলা

আজও ভিপি নুরের ওপর ছাত্রলীগের হামলা

ছবি: খালেকুজ্জামান রাজীব; ব্রেকিংনিউজ.কম.বিডি

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রের (টিএসসি) সামনে সাধারণ ছাত্র অধিকার পরিষদ প্যানেল থেকে নির্বাচিত ভিপি নুরুল হক নুরের ওপর হামলা চালিয়েছে ছাত্রলীগ। নূরসহ কোটা সংস্কার আন্দোলনকারীদের বেশ কয়েকজন আহত হয়েছেন।

মঙ্গলবার (১২ মার্চ) দুপুর ১টা ৪৫ মিনিটে এ হামলার ঘটনা ঘটে।

নুরুল হক নুরের সঙ্গে থাকা ডাকসুর নব-নির্বাচিত সমাজসেবা সম্পাদক আকতার হোসেনের মাথা ফেটে গেছে। হামলার পর বাম জোট, কোটা সংস্কার আন্দোলনের নেতাকর্মীরা নুরকে ঘটনাস্থল থেকে অন্যত্র সরিয়ে নেন।

বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার পরিষদের সদস্য আতাউল্লাহ ব্রেকিংনিউজকে বলেন, নুরসহ আমরা বেশ কয়েকজন ছাত্রলীগের হামলায় আহত হয়েছি। সবাই এখন আতংকে আছি, অনেক ভয়ে আছি।

প্রতক্ষ্যদর্শীরা জানান, ডাকসু নির্বাচন বাতিল করে পুনঃতফসিল ও বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের পদত্যাগের দাবিতে টিএসসিতে বিক্ষোভ করছিলো বামপন্থী ছাত্র সংগঠনগুলোর নেতাকর্মীরা। দুপুরে সেখানে সাধারণ ছাত্র অধিকার পরিষদের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে হাসপাতাল থেকে যোগ দেন নব-নির্বাচিত ভিপি। এসময় ছাত্রলীগের ৩০-৩৫ জন নেতাকর্মী অতর্কিভাবে লাঠিসোটা নিয়ে নুরের ওপর হামলা করে। ছাত্রলীগের হামলায় পুরো ক্যাম্পাস থমথমে অবস্থা বিরাজ করছে।

এর আগে নির্বাচনের দিন সোমবার (১১ মার্চ) দুপুর নুরুল হক নুরু’র ওপর হামলা করে ছাত্রলীগের নারী নেতাকর্মীরা। এসময়ও আরও বেশ কয়েকজন আহত হোন। আহত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা করা হয়।

0
0

এই বিভাগের আরও কিছু খবর

Staff_Reporter1005/Rakib

He is online reporter at DAT (DainikAparadhTothya).

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *