এবার ক্রিকেটার সাবিকের সঙ্গে জুটি বাঁধলেন নুসরাত ফারিয়া

এবার ক্রিকেটার সাবিকের সঙ্গে জুটি বাঁধলেন নুসরাত ফারিয়া

একবার চোখ বুজে ভাবুন তো পাঠক- রুপালি পর্দায় নুসরাত ফারিয়ার সঙ্গে জুটি বেঁধেছেন সাকিব আল হাসান! না, তা কি করে হয়। আসলেই তেমনটি হয়নি। তবে জুটি বেঁধে ক্যামেরার সামনে এসেছেন সাকিব-ফারিয়া। কিন্তু কোনও নাটক-সিনেমায় নয়, একটি স্মার্টফোন পণ্যের উন্মোচন অনুষ্ঠানে।

গেল মঙ্গলবার ভারতের নয়াদিল্লিতে হুয়াওয়ের আলোচিত সুপার ক্যামেরার স্মার্টফোন পি৩০ সিরিজের উন্মোচন অনুষ্ঠানে জুটি হয়ে মঞ্চে হাজির হয়েছিলেন বাংলাদেশ টি২০ ক্রিকেট দলেন অধিনায়ক সাকিব আল-হাসান ও চিত্রনায়িকা নুসরতা ফারিয়া।

মঞ্চে দাঁড়িয়েই সাকিব-ফারিয়া দু’জনেই হুয়াওয়ে নতুন সিরিজের ফোন হাতে নিয়ে নিজেদের ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে লাইভে আসেন।

এসময় হুয়াওয়ে বাংলাদেশের ব্র্যান্ড অ্যাম্বাসেডর সাকিব আল-হাসান ও কোম্পানিটির প্রোডাক্ট অ্যাম্বাসেডর নুসরাত ফারিয়া ফেসবুক লাইভে বৈপ্লবিক প্রযুক্তির এই পি৩০ সিরিজের নিয়ে বিভিন্ন দিক নিয়ে কথা বলেন।

সর্বাধুনিক প্রযুক্তি সুবিধা ও নান্দনিক ডিজাইনের সদ্য উন্মোচিত পি৩০ প্রো স্মার্টফোনটি বাংলাদেশের বাজারে দাম পড়বে ৮৯ হাজার ৯৯৯ টাকা।

এছাড়া পি৩০ ৬৪ হাজার ৯৯৯ ও পি৩০ লাইট স্মার্টফোন কেনা যাবে ২৯ হাজার ৯৯৯ টাকায়।

উল্লেখ্য, হুয়াওয়ে পি৩০ সিরিজে দারুণ কিছু উদ্ভাবনী ফিচারের মধ্যে থাকছে- হুয়াওয়ের সুপারস্পেকট্রাম সেন্সর, অপটিক্যাল সুপারজ্যুম লেন্স, হুয়াওয়ের টাইম অব ফ্লাইট (টিওএফ) ক্যামেরা, কৃত্রিম বুদ্ধিমত্তাসম্পন্ন ইমেজ স্ট্যাবিলাইজেশন প্রযুক্তি।

0
0

Staff_Reporter1005/Rakib

He is online reporter at DAT (DainikAparadhTothya).

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *