দলের পদ ও সম্পদের নিরাপত্তাহীনতায় এরশাদের জিডি

দলের পদ ও সম্পদের নিরাপত্তাহীনতায় এরশাদের জিডি

স্বাক্ষর জাল করে মালিকানাধীন সম্পদ ও দলীয় ক্ষমতা ছিনিয়ে নিতে পারে এমন আশঙ্কায় রাজধানীর বনানী থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন সংসদের বিরোধীদলীয় নেতা ও জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

বুধবার (২৪ এপ্রিল) রাজধানীর বনানী থানায় করা এই জিডির বিষয়টি নিশ্চিত করেছেন থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) মো. আলী।

তিনি জানান, এরশাদের নিজের স্বাক্ষর করা জিডিটি দুপুরে থানার নথিভুক্ত হয়। জিডি নম্বর ১৫০২। এর ঘটনা তদন্তের দায়িত্ব পেয়েছেন বনানী থানার পরিদর্শক (অপারেশন) শায়হান ওয়ালীউল্লাহ।

পুলিশের এই কর্মকর্তা বলেন, তিনি জিডিতে বেশ কিছু অভিযোগ দায়ের করেছেন, সেই বিষয়ে গুরুত্ব দিয়ে থানা কর্তৃপক্ষ আলোচনা করে এবং দায়িত্ব নিয়ে এই বিষয়টি খতিয়ে দেখবেন।

অসুস্থতার সুযোগ নিয়ে কেউ যেন এমন অপরাধ করতে না পারে, সে বিষয়ে পর্যাপ্ত নিরাপত্তার জন্য এরশাদ এ জিডি করেন বলে জানান পরিদর্শক শায়হান।

এদিকে নাম প্রকাশে অনিচ্ছুক এরশাদের এক ব্যক্তিগত সহকারী জিডির বিষয় নিশ্চিত করে বলেন, এরশাদ সাহেব মনে করেন যে, তার পরিবারের যেকোনো সময় ক্ষতি হতে পারে। আর এই ক্ষতির জন্য দলীয় নেতাকর্মীরা যথেষ্ট।

জিডিতে উল্লেখ রয়েছে, তার বর্তমানে ও অবর্তমানে স্বাক্ষর নকল করে পার্টির প্রয়োজনীয় কাগজপত্র, দলের বিভিন্ন পদ পদবি বাগিয়ে নেয়া, ব্যাংক হিসাব জালিয়াতি এবং পারিবারিক সম্পদ, দোকানপাট- ব্যবসা-বাণিজ্য হাতিয়ে নেয়া ও আত্মীয়-স্বজনদের জানমাল হুমকির মুখে রয়েছে। এ কারণে তিনি মনে করেন অসুস্থতার সুযোগ নিয়ে কেউ যেন এমন অপরাধ করতে না পারে, সে বিষয়ে পর্যাপ্ত নিরাপত্তা দরকার।

0
0

এই বিভাগের আরও কিছু খবর

Staff_Reporter1005/Rakib

He is online reporter at DAT (DainikAparadhTothya).

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *