বঙ্গভবনে উদ্বোধন হবে ‘ফাগুন হাওয়ায়’0.

বঙ্গভবনে উদ্বোধন হবে ‘ফাগুন হাওয়ায়’

বায়ান্নর ভাষা আন্দোলনকে কেন্দ্র করে নির্মাতা তৌকীর আহমেদ নির্মাণ করেছেন চলচ্চিত্র ‘ফাগুন হাওয়ায়’। আগামীকাল শুক্রবার ছবিটি দেশের ৫২টি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান ইমপ্রেস টেলিফিল্ম নিশ্চিত করেছে, বঙ্গভবনে এদিন বিকালে ছবিটির প্রদর্শনী উদ্বোধন করবেন রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদ।

এর আগে ইমপ্রেস টেলিফিল্ম লিমিটেড ও চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর এবং পরিচালক ও বার্তাপ্রধান শাইখ সিরাজ গত ২৮ জানুয়ারি রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাৎ করে আমন্ত্রণ জানালে রাষ্ট্রপতি এ বিষয়ে ইতিবাচক মত দেন।

প্রদর্শনীর উদ্বোধন শেষে রাষ্ট্রপতি পরিবারের সদস্যদের নিয়ে চলচ্চিত্রটি উপভোগ করবেন। এ প্রদর্শনীতে উপস্থিত থাকবেন ইমপ্রেস টেলিফিল্মের কর্তাব্যক্তি ও আমন্ত্রিত অতিথিরা।

চলচ্চিত্রটি সম্পর্কে তৌকীর বললেন,“ ‘ফাগুন হাওয়ায়’ মোটেও ভারী গল্পের ছবি না। খুব পরিশ্রম করে ছবিটা বানিয়েছি। ছবির গল্পটা ভীষণভাবে হিউমারাস, অনেক কমিক উপাদান রয়েছে এর মধ্যে। অনেক প্লে-ফুলি গল্পটা বলার চেষ্টা করেছি।’

টিটু রহমানের ‘বউ কথা কও’ গল্পের অনুপ্রেরণায় নির্মাণের পাশাপাশি ছবিটির সংলাপ ও চিত্রনাট্যও রচনা করেছেন তৌকীর আহমেদ। এ ছবির প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন নুসরাত ইমরোজ তিশা ও সিয়াম।

আরো আছেন সাজু খাদেম, রওনক হাসান, ফজলুর রহমান বাবু, আফরোজা বানু, শহীদুল আলম সাচ্চু ও আবুল হায়াত। বলিউডের ‘লগন’খ্যাত অভিনেতা যশপাল শর্মাকে এ ছবিতে দেখা যাবে পাকিস্তানি পুলিশ কর্মকর্তার চরিত্রে।

0
0

এই বিভাগের আরও কিছু খবর

Staff_Reporter1005/Rakib

He is online reporter at DAT (DainikAparadhTothya).

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *