খালেদার হাতে ক্ষমতা মানেই রাজাকারদের হাতে ক্ষমতা: তথ্যমন্ত্রী

খালেদার হাতে ক্ষমতা মানেই রাজাকারদের হাতে ক্ষমতা: তথ্যমন্ত্রী

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, জাসদ একটি প্রাচীন সংগঠন। দেশ থেকে রাজাকারদের নিশ্চিহ্ন করতে আওয়ামী লীগ যখন জাসদকে ঐক্য গড়ার আমন্ত্রণ জানিয়েছিল, তখন দেশের স্বার্থে, দেশের মানুষের স্বার্থে এবং এদেশের মুক্তিযোদ্ধাদের স্বার্থে আমার নেতৃত্বে মহাজোটে যোগ দিয়েছিল। যদি রাজাকার, খুনী ও সন্ত্রাসীরা খারাপ হয়, তাহলে আমার প্রশ্ন, খালেদা জিয়া এদের মদদ দাতা হয়ে ভালো হয় কীভাবে? খালেদা জিয়ার হাতে ক্ষমতা মানে রাজাকারদের হাতে ক্ষমতা। দেশে রাজাকার দেখতে না চাইলে দেশের স্বার্থে, রাজনীতির স্বার্থে বিএনপি-জামায়েতকে এখনি রাজনীতির বাইরে রাখতে হবে।
জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বুধবার বিকেলে নগরীর বাণিজ্যিক এলাকা ডিআইটিতে নারায়ণগঞ্জ মহানগর জাসদ আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
জাসদ জেলা শাখার সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় জাসদের যুগ্ম সাধারণ সম্পাদক শওকত রায়হান।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা জাসদের সাধারণ সম্পাদক মোহর আলী চৌধুরী, মহানগর জাসদের সভাপতি মোসলেম উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক শাহজাহান প্রমুখ। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাসদ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক শওকত রায়হান, জাসদ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও জেলার সাধারণ সম্পাদক মোহর আলী চৌধুরী, জেলা মহানগর জাসদের সাধারণ সম্পাদক মো. শাহজাহান প্রমুখ।
0
0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *