দুদকের শুভেচ্ছাদূত হিসেবে সাকিবের চুক্তি

শুভেচ্ছাদূত হিসেবে রবিবার দুর্নীতি দমন কমিশনের (দুদক) সাথে চুক্তি স্বাক্ষর করেছেন ক্রিকেটার সাকিব আল হাসান। দুদকের জনসংযোগ কর্মকর্তা প্রণব কুমার ভট্টাচার্য্য এ তথ্য জানিয়েছেন।

গত বছরের ১১ সেপ্টেম্বর দুদক কার্যালয়ে আসেন সাকিব আল হাসান। তখনই তাকে শুভেচ্ছাদূত হওয়ার প্রস্তাব দেন দুদক চেয়ারম্যান ইকবাল মাহমুদ। এতে সম্মতি জানান সাকিব।

ওই সময় সাকিব আল হাসানকে উদ্দেশ্য করে দুদক চেয়ারম্যান ইকবাল মাহমুদ বলেন, আপনি বাংলাদেশকে একটি বিশেষ মাত্রায় নিয়ে গেছেন। বিশ্বে বাংলাদেশকে মর্যাদার আসনে প্রতিষ্ঠিত করেছেন। এজন্য আমরা গর্বিত। আপনি তরুণ, দেশকে কিছু দেওয়ার জন্য এখনই উত্তম সময়। আপনি দেশের কোটি কোটি তরুণ-তরুণীর আইকন। আপনার কারণে যদি দেশের ১০টি তরুণ সৎ জীবনযাপনে উদ্বুদ্ধ হয় সেটাও বিশাল প্রাপ্তি। তাই আপনাকে দুর্নীতি প্রতিরোধে কমিশনের শুভেচ্ছা দূত হিসেবে তরুণদের মাঝে যাওয়ার জন্য অনুরোধ করছি।

সাকিব আল হাসান দুর্নীতি দমন কমিশনের কার্যক্রমকে স্বাগত জানিয়ে বলেন, দুর্নীতি দমন কমিশনের যেকোনো কর্মসূচিতে আমি আসব। আমরাও চাই দুর্নীতিমুক্ত দেশ। আমরা যখন কোনো দেশের অভিবাসন দফতরে আমাদের পাসপোর্ট জমা দেব, তখন তারা যেন মনে করে, বাংলাদেশের মানুষ দুর্নীতিমুক্ত এবং বিশ্বের রোল মডেল।

0
0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *